• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

মঠবাড়িয়ায় গাঁজা গাছসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৯ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় গাঁজার গাছসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার ভোর রাতে উপজেলার তুষখালীর শাখারীকাঠি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলো উপজেলার তুষখালীর শাখারীকাঠি গ্রামের নিজাম হাওলাদারের ছেলে কবির হাওলাদার (৩৫) ও একই গ্রামের মো. শাহিন আকনের ছেলে মো. হাসান আকন (৩৩)। আটককৃতদেও বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়ে গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে ৮ মে সোমবার আদালতে প্রেরণ করেন পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার দক্ষিন বিভাগের ডিবি পুলিশের একটি দল রবিবার ভোর রাতে তুষখালী শাখারীকাঠি গ্রামে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কবির হাওলাদার ও হাসান আকন দৌড়ে পালানোর সময় তাদের ধাওয়া করে আটক করা হয়। এসময় আটককৃতদের বসতবাড়ির কৃষি জমি থেকে রোপনকৃত দুইটি কাচা তাজা গাঁজার গাছ ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, গাঁজার গাছসহ আটককৃতদের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য গাজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে ৮ মে সোমবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারকি হাকিম শুনানী শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।