• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা করেছে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন এ জরুরী সভার আয়োজন করেন।
আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সহ সভাপতি সৈকত রায়হানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার, পৌরসভার নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপির) উপজেলা টিম লিডার ইকবাল হোসেন সহ উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সহ সভাপতি সৈকত রায়হান সাংবাদিকদের  জানান, ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উপকূলীয় এলাকায় ৭৮ টি আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। যে কোন পরিস্থিতিতে সহযোগিতা করার জন্য ১৭২০ জন সিপিপি প্রস্তুত রয়েছে। এছাড়াও তিনি দুর্যোগ মূহুর্তে সকলকে দৈর্য্য সহকারে মোকাকেলার আহ্ববান জানান ও সতর্ক থাকার পরামর্শ দেন।