• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা করেছে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন এ জরুরী সভার আয়োজন করেন।
আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সহ সভাপতি সৈকত রায়হানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার, পৌরসভার নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপির) উপজেলা টিম লিডার ইকবাল হোসেন সহ উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা দুর্যোগ ব্যাবস্থপনা কমিটির সহ সভাপতি সৈকত রায়হান সাংবাদিকদের  জানান, ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উপকূলীয় এলাকায় ৭৮ টি আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। যে কোন পরিস্থিতিতে সহযোগিতা করার জন্য ১৭২০ জন সিপিপি প্রস্তুত রয়েছে। এছাড়াও তিনি দুর্যোগ মূহুর্তে সকলকে দৈর্য্য সহকারে মোকাকেলার আহ্ববান জানান ও সতর্ক থাকার পরামর্শ দেন।