• সোমবার ২২ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৪ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

অবৈধ কারেন্ট জাল বিক্রির অভিযোগে জরিমানা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মাছ শিকারে ব্যবহৃত অবৈধ কারেন্ট জাল বিক্রির অভিযোগে ৪ ব্যাক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পৌর শহরের বালুর মাঠে নিষিদ্ধ জালের বাজার বসলে উপজেলা প্রশাসন মোবাইল কোর্ট (ভ্রাম্যমান আদালত) পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল কাইয়ূম নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির অভিযোগে ৪ ব্যাক্তিকে ১ হাজার টাকা করে জরিমানা করেন। অভিযুক্তরা হলেন- নাছির হোসেন (৫০), ফজলুল হক বেপারী (৭২), আবুল কালাম (৪৭) ও মোঃ আবুল হোসেন (৪২)।

জানা গেছে, কিছু অসাধু খুচরা ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে পৌর শহরের বালুর মাঠে নিষিদ্ধ জালের বাজার বসিয়ে ব্যাবসা করে আসছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে ওই বালুর মাঠে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করেন। এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে বহু ব্যবসায়ীরা তাদের মালামাল ফেলে পালিয়ে গেলেও ৪ ব্যবসায়ীকে হাতেনাতে ধরে ফেলে। এবং বিপুল পরিমানের অবৈধ জাল জব্দ করেন। পরে ওই নিষিদ্ধ জাল প্রকাশ্যে পুড়িয়ে ফেলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম বলেন, জনস্বার্থ ও পরিবেশের ভারসাম্য রক্ষায় নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।