• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

মঠবাড়িয়ায় বিদেশী দুটি পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশি কাজে বাঁধা দেয়ার মামলায় ১২ জন আসামীকে গ্রেপ্তার করেছে। এসময় দুটি বিদেশী পিস্তল, দুটি ম্যাকজিন ও ১২ রাউন্ড গুলি ও দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

আসামীরা হলো- উপজেলার চিত্রা পাতাকাটা গ্রামের মৃত. চানমিয়া মাঝির ছেলে সোহেল ওরফে ফল সোহেল (২৭), বহেরা তলা গ্রামের নূর আলম মাতুব্বরের ছেলে এনামুল হক রনি (২৮), দক্ষিণ মিঠাখালী গ্রামের মোঃ কামাল সরদারের ছেলে হাসান সরদার (২৯), চিত্রা পাতাকাটা গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে আখতারুজ্জামান নিজাম (৩৪), মঠবাড়িয়া গ্রামের আঃ হক হাওলাদারের ছেলে রিয়াজ (২১), বকসির ঘটিচোরা গ্রামের মজিদ খানের ছেলে বেল্লাল খান (৩৮), উত্তর মিঠাখালী গ্রামের ফুল মিয়া বেপারীর ছেলে লাবু বেপারী (২৪), মিরুখালী রোডস্থ আব্দুর রহিম খানের ছেলে স্বাধীন খান (১৬), জানখালী গ্রামের মৃত. তোতাম্বর আলী আকনের ছেলে সাবেক ইউপি সদস্য মোঃ বেলায়েত আকন (৫৫), মৃত আজিজুর রহমান গোলদারের ছেলে মোঃ রেদোয়ান গোলদার (৪২), পৌরসভার নূর মোহাম্মদের ছেলে মিলন (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া) সার্কেল মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানান, ফল সোহেলের বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলায় সোহেলকে গত ৬ নভেম্বর সন্ধায় পুলিশ গ্রেপ্তার করে। এসময় ৪০-৫০ জনের একটি কিশোর গ্যাং পুলিশের হাত থেকে সোহেলকে ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার আঃ কুদ্দস বাদি হয়ে পুলিশি কাজে বাঁধা দেয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা ও ডিবি পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে কিশোরগ্যাং এর মাস্টার মাইন্ড ফল সোহেলকে ১টি বিদেশী পিস্তল ১ টি ম্যাকজিন ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি মতে তুষখালী ইউনিয়নের জানখালী গ্রামে রোদোয়ান গোলদারের বাড়িতে অভিযান চালিয়ে রেদোয়ান গোলদারকে ১টি বিদেশী পিস্তল ১ টি ম্যাকজিন ও ৮ রাউন্ড গুলি, ২টি ধারালো অস্ত্র সহ গ্রেপ্তার করে। পরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অন্যান্য আসামীদের গ্রেপ্তার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মঠবাড়িয়া থানায় পৃথক ৩ টি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে প্রেরন করা হয়েছে। ফল সোহেলের বিরুদ্ধে ডিবি ওসি হত্যা চেষ্টা মামলা সহ ১৮ মামলা রয়েছে। তিনি আরও বলেন অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তদন্তের স্বার্থে তিনি অন্য আসামীদের নাম বলতে রাজি হননি।