• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ব্যপক তৎপর রয়েছে। ইতোমধ্যে পিরোজপুর জেলা পুলিশ,এর আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা করেছেন। এতে পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা পিরোজপুর মোঃ মিজানুর রহমান ।

এ বিশেষ প্রশিক্ষণ কর্মশালায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ মুকিত হাসান খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রবিউল ইসলাম, পিরোজপুর জেলার সকল অফিসার ইনচার্জ বৃন্দ, ওসি (ডিবি) ,ডিআইও-০১, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই), জেলাধীন সকল এসআই এবং এএসআইগণ।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান এর নির্দেশ ক্রমে থানার প্রতিটি পুলিশ সদস্য দায়িত্ব ও নিষ্ঠার সাথে কাজ করছে। বিশৃঙ্খলা ও নাশকতাকারীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।