• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন পিরোজপুর-৩ আ.লীগ মনোনীত প্রার্থী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আ.লীগ মনোনীত প্রার্থী আশরাফুর রহমান ৩ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু মাজার জিয়ারত করেন। পরে তিনি পিরোজপুর জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয় প্রার্থী যাচাই-বাছাই কার্যক্রমে অংশ গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা. আ.লীগ সভাপতি মোঃ রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, হারুণ অর রশিদ খান, খাইরুল ইসলাম কামাল নানু, হেমায়েত উদ্দিন, নূরুজ্জামান তালুকদার, মিজানুর রহমান, জাহাঙ্গীর হোসেন হাওলাদার, মিজানুর রহমান মিলন সহ অর্ধ শতাধিক নেতা-কর্মি।

উল্লেখ- পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে নির্বাচণী মাঠে লড়াই করতে প্রস্তুত রয়েছেন ১৪ প্রার্থী। তারা হলেন- বর্তমান সাংসদ ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী (স্বতন্ত্র), আ.লীগ মনোনীত প্রার্থী মোঃ আশরাফুর রহমান, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত মাশরেকুল আজম রবি, কল্যাণ পার্টি মনোনীত সাংবাদিক শহীদুল ইসলাম স্বপন, ন্যাশনাল পিপল্স পার্টি মনোনীত আমির খান, বাংলাদেশের ওয়ার্কার্স পাটি মনোনীত প্রশান্ত কুমার হাওলাদার খোকন, মুক্তি জোট মনোনীত জাসেম আলম, স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজ, খেলাফত আন্দোলন মনোনীত প্রার্থী আব্দুল লতীফ সিরাজী ও স্বতন্ত্র প্রার্থী আবু তারেক মৃধা, স্বতন্ত্র প্রার্থী সুধীর রঞ্জন ও মোঃ শহীদুল ইসলাম, কংগ্রেস পার্টি মনোনীত হোসাইন মোশারফ সাকু, জাকের পর্টি মনোনীত চন্দ্র শেখর লিটু।

নির্বাচন কমিশনের তপসিল অনুয়ায়ী আগামীকাল ৩ ডিসেম্বর রোববার জেলা রিটানিং অফিসার জেলা প্রশাসকের কার্যালয় যাচাই-বাছাই কার্যাক্রম। যাচাই কর্যাক্রমে যারা প্রাথমিক ভাবে ছিটকে পরবেন তারা ৬ থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে আপীল করতে পারবেন। প্রার্থীতা প্রত্যাহরের দিন ১৭ ডিসেম্বও এবং ১৮ ডিসেম্বও দলীয় ব্যাতিথ প্রতীক বরাদ্ধ।
আনুষ্ঠানিক ভাবে প্রচারণার নির্দেশ না পেলেও প্রার্থী ও তাদের সমর্থকরা বিভিন্ন কৌশলে ব্যপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যার-যার অবস্থান থেকে প্রার্থী ও সমর্থক বিজয়ী হবার আশা প্রকাশ করছেন।

আ.লীগ মনোনীত প্রার্থী মোঃ আশরাফুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দলীয় একজন ত্যাগী কর্মি হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি দীর্ঘ বছর বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মানুষের জন্য কাজ করেছি। মঠবাড়িয়ার সর্বাস্থরের মানুষ আমাকে ভোটে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মাশরেকুল আজম রবি বলেন এদেশের মানুষ পল্লীবন্ধু এরশাদকে ভালবাসেন। আধুনিক মঠবাড়িয়া গড়তে মঠবাড়িয়ার মানুষ এরশাদের লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।

সাংসদ ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী বলেন, আমি অবহেলিত মঠবাড়িয়াকে প্রায় আধুনিক হিসেবে গড়ে তুলেছি। গত ৫ বছরে ৪ হাজার কোট টাকা বেশী উন্নয়ন মূলক কাজ করেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষ কখোনই ভুল করবে না। তারা আমাকে ভোট দিয়ে পুণঃরায় জয়যুক্ত করবেন।