• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ জুলাই ২০২১  

বগুড়ায় মমিনুল ইসলাম রকি (৩৩) নামের এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মমিনুল ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নের হাটখোলা বাজারে তাকে কুপিয়ে হত্যা করা হয়। ফাঁপোড়ের মণ্ডল পাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে এবং রাজনীতির পাশাপাশি ব্যবসা করতেন। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রকি ওই এলাকায় বসবাস না করে শহরের নিশিন্দারার উপশহরে থাকতেন। তবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে তিনি প্রায়ই বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে এলাকায় যেতেন। মঙ্গলবার রাতে হাটখোলা বাজারের নামায পড়া শেষে মসজিদের সামনের এলাকায় লোকজনের সঙ্গে গল্প করছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। পরিস্থিতি বুঝে লোকজন সরে গেলে দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে রকিকে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় তার সাথে থাকা বোন জামাই সুমন তাকে বাঁচাতে গিয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই শাহাদত হোসেন সনি জানান, এলাকার মাদকাসক্ত ও বখাটে ছেলেরা আমার ভাইকে মেরেছে। আমার ভাই তাদের খারাপ কাজে বাঁধা দিত। এর জের ধরে তারা আমার ভাইকে খুন করেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) ফয়সাল মাহমুদ এসব তথ্য নিশ্চিত করে জানান, রকি হত্যার বিষয়ে তাৎক্ষণিক সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। হত্যার পরপরই ওই এলাকায় অভিযান শুরু হয়েছে। পুলিশের একাধিক দল জড়িতদের শনাক্ত করতে মাঠে নেমেছে।