• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

খালেদাকে নিয়ে গুজব ছড়াচ্ছে লন্ডন বিএনপি, ফখরুলের স্বীকারোক্তি!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়াকে নিয়ে একটি মহল কয়েক দিন ধরে ফেসবুকে গুজব ছড়াচ্ছে। মঙ্গলবার রাতে হঠাৎ করে গুজবের ঝড় শুরু হয়। খালেদা জিয়ার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। খোঁজ নিয়ে জানা গেছে, লন্ডনে থাকা বিএনপি-জামায়াতের কিছু নেতাকর্মী এর পেছনে রয়েছে। বিষয়টি স্বীকারও করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে ফখরুল বলেন, “কালকে আপনাদেরকে বলছি, এর কোনো ভিত্তি নাই। আজকে এখনও কিছু গুজব ছড়াচ্ছে। আমার মনে হয় যে এটা অত্যন্ত কৌশলে কোনো মহল এই গুজবগুলো ছড়াচ্ছে অসৎ উদ্দেশ্যে।”

কোন মহল গুজব ছড়াচ্ছে জানতে চাইলে তিনি বলেন, বিদেশ থেকে অনেকে, যারা দূরে থাকেন, তারা এসব করছেন। আমাদের দেশে বিএনপির নেতারা এসব বিষয়ে সচেতন আছেন। আমরা ডাক্তারদের সাথে কথা বলে তবেই আপনাদের জানাই। কিন্তু গুজব প্রচারকারীদের মধ্যে বিএনপির কর্মীও আছেন জানালে তিনি বলেন, বিদেশে থেকে হয়তো কেউ কেউ আবেগের বশে এসব করছেন। তাদের বলবো, কোন কিছু প্রচারের আগে আমাদের সাথে কথা বলে নেবেন, নয়তো বিএনপি অফিসে ফোন করবেন। মনগড়া তথ্য প্রচারে দলের ক্ষতিই বেশি হবে।

এসময় ফখরুল বলেন, “ম্যাডামের বিষয়ে আপনারা সরাসরি আমাকে ফোন করবেন, আমি আপনাদেরকে জানাব। আপনারা সাংবাদিক মানুষ, সঠিক তথ্য প্রচার করবেন। ইন্টারনেটে অনেকেই অনেক কথা বলে, সব কথা কানে নেবেন না।”

জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক বলেন, ম্যাডামের অবস্থা তো খারাপ। কিন্তু তাকে মুক্ত করতে কিংবা চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে পারেন নাই ফখরুল সাহেবরা। অথচ এখন দলের কর্মীদের দিকেই আঙ্গুল তুলছেন! তারা দেশে কী করছেন সেটা আমাদের নেতা তারেক রহমান লন্ডন থেকে পর্যবেক্ষণ করছেন। দলের অনেক নেতাই পদবী ব্যবহার করে সরকারের এজেন্ট হিসেবে কাজ করছেন। এই জাতীয় সবার তালিকা করা হচ্ছে। তারেক রহমান যেদিন দেশে ফিরবেন এদের বিচার আমরা নিজ হাতে করবো।