• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

এখনো রাতের আঁধারে বিএনপি নেত্রীদের ফোন করেন রুহুল কবির রিজভী!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২  

কর্মসূচির নামে দিন-রাত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের মেসেজ ও ফোনের কারণে বিরক্ত মহিলা দলের সভাপতি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। এ নিয়ে দলের ভেতরে চলছে নানা কানাঘুষা। যদিও বিষয়টি নিয়ে এখনও মন্তব্য করেননি আফরোজা।

মহিলা দল সূত্রে জানা যায়, বিভিন্ন সময়ে আন্দোলন কর্মসূচিতে উপস্থিত থাকার চেষ্টা করেন দলীয় কর্মী-সমর্থকরা। বিগত সময়ে রাজপথে তারা বেশ কিছু মিছিলও করেছে। তা সত্ত্বেও বারবার মহিলা দলের নেতাদের মেসেজ ও ফোন দিয়ে ‘বিরক্ত’ করেন রিজভী।

এ নিয়ে মহিলার দলের পক্ষ থেকে বিএনপি মহাসচিব মির্জা আব্বাসকেও জানানো হয়েছে বলে দলের ভেতরের একটি সূত্র জানিয়েছে। সর্বশেষ গত ১২ই জানুয়ারি গভীর রাতেও আফরোজাকে ফোন দিয়ে আন্দোলনের প্রস্তুতি নেয়ার কথা বলেন রিজভী। যদিও আগের দিন এ ব্যাপারে দলের পক্ষ থেকে সব কর্মসূচির কথা জানিয়ে দেয়া হয়েছিল।

সেদিন রাতে ফোনে রিজভীর ওপর ক্ষেপে যান আফরোজা আব্বাস। যদিও মির্জা আব্বাস যাতে বিষয়টি জানতে না পারেন, সেজন্য ব্যাপারটি আর বাড়তে দেননি। মহিলা দলের এক কেন্দ্রীয় নেত্রী নাম না প্রকাশের শর্তে বলেন, বিষয়টি জানাজানি হলে দলের ভেতরে সমস্যা হবে, তাই এ নিয়ে আফরোজা আপা আর বাড়াতে চাননি। তবে এরপরও রিজভী ভাই এমন আচরণ ত্যাগ না করলে তারেক রহমানকে বিষয়টি জানানো হবে বলেও আপা আমাকে বলেছেন।

এদিকে মহিলা দলের অপর এক নেত্রী বলেন, রিজভী ভাইয়ের এই অভ্যাসটা পুরনো। মহিলা দল সবসময় দলের সব কর্মসূচিতে সক্রিয় থাকলেও তিনি অযথাই মেসেজ দিয়ে বা কল দিয়ে বিরক্ত করেন। ইদানীং এমনিতেও আফরোজা আপা অসুস্থ। রাতে ঘুমানোর সময় তাকে ফোন দিলে তিনি বিরক্ত হবেন, এটাই স্বাভাবিক।

এ বিষয়ে রিজভী আহমেদের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।