• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ মে ২০২২  

আগামী ২৫ জুন (শনিবার) পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি নেতাদের আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে গণভবন গেটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

 এর আগে, ওবায়দুল কাদের পদ্মাসেতুর উদ্বোধনের তারিখ নির্ধারণ ও নামকরণ বিষয়ে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন।

বিএনপি নেতাদের আমন্ত্রণ জানানো হবে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামীলীগ নেতা ওবায়দুল কাদের বলেন, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। যারা বেশি বিরুদ্ধে বলছেন তাদেরকে আগে দেবো (আমন্ত্রণ)।

পদ্মাসেতু উদ্বোধনের তারিখ চূড়ান্ত হওয়ার কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের জনগণ তথা দক্ষিণ পশ্চিমাঞ্চলের জনগণের অনেক প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের উদ্বোধনের সুসংবাদ হলো, আগামী ২৫ জুন (শনিবার) সকাল ১০টায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা নদীর নামেই পদ্মাসেতুর নামকরণ করতে বলেছেন জানিয়ে কাদের বলেন, আমরা দুটো সামারি নিয়ে এসেছি। একটি সামারিতে তারিখ দিয়ে তিনি (প্রধানমন্ত্রী) সই করেছেন। আরেকটি সামারি তিনি সই করেননি, সেটা হচ্ছে নামকরণ নিয়ে। তিনি বলেছেন পদ্মাসেতু পদ্মা নদীর নামেই হবে।

পদ্মাসেতু উদ্বোধনী আয়োজন বিষয়ে এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, উদ্বোধন উপলক্ষে সাজ-সজ্জা করা হবে। এছাড়া মাওয়া প্রান্তে এক সুধী সমাবেশ আর জাজিরা প্রান্তে জনসভা হবে।