• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

সীতাকুণ্ডে বিএনপির পাল্টাপাল্টি কমিটি, একের আঙুল অন্যের দিকে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ জুন ২০২২  

চট্টগ্রামের সীতাকুণ্ডে কমিটি গঠনকে ঘিরে বিএনপিতে দেখা দিয়েছে হ-য-ব-র-ল অবস্থা। একে অপরের বিরুদ্ধে অবস্থান নিয়েছে দুটি পক্ষ। এর মধ্যে একটি দলটির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও অন্যটি তার বিরোধীপক্ষ বলে জানা গেছে।

সম্প্রতি পৌরসভার কয়েকটি ওয়ার্ডে কমিটি ঘোষণা দেয় আহ্বায়ক কমিটি। এ নিয়ে দেখা দেয় বিবেদ। এরপর সীতাকুণ্ড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পাল্টা কমিটির ঘোষণা দেন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোজাহের উদ্দিন আশরাফ। এ সময় প্রাথমিকভাবে দুটি ওয়ার্ডে পাল্টা কমিটি গঠনের কথা জানান তিনি।

মোজাহের উদ্দিন আশরাফের দাবি, কোনো কাউন্সিল ছাড়া ও আহ্বায়ক কমিটির সদস্যদের না জানিয়েই ওয়ার্ডগুলোতে কমিটি ঘোষণা করে বর্তমান আহ্বায়ক কমিটি। মূলত আসলাম চৌধুরীকে বাদ দিতেই উঠেপড়ে লেগেছে একটি পক্ষ। ফলে তার সমর্থকদেরও বাদ দেওয়া হয়েছে।

এদিকে, এ অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন বর্তমান কমিটির আহ্বায়ক মোহাম্মদ জাকির হোসেন।

আসলাম চৌধুরীর নির্দেশেই তাকে আহ্বায়ক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, যারা আমাদের আসলাম বিরোধী বলছে, মূলত তারাই আসলাম বিরোধী। তারাই এসব করে বিএনপিতে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছেন।