• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

বিএনপি নেতারা আন্দোলন করে টেলিভিশনের পর্দায়

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি নেতারা সারা বছরই আন্দোলন করে টেলিভিশনের পর্দায়, ঘরে বসে আর মাঝে মাঝে মিটিং করে। এখন আবার তারা বলছে ঈদের পরে নাকি আন্দোলনে নামবে। তাদের আন্দোলনকে আওয়ামীলীগ ভয় পায় না। কারণ দেশের জনগণ আমাদের সঙ্গে আছে। আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেই এই দেশ স্বাধীন করেছে। আন্দোলন সংগ্রাম করেই এখন পর্যন্ত দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার চরতিল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, পাকা রাস্তা ও ব্রিজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। বিদ্যুৎ, সারের খাতে লুট করেছিল। বিদ্যুৎ সারের দাবিতে দেশের সাধারণ মানুষ আন্দোলনে নামলে তাদের গুলি করে মেরেছে তারা। তারা হত্যার রাজনীতি করে জামায়াতের সঙ্গে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোনো উন্নয়ন হবে না। বিএনপি ক্ষমতায় আসলে দেশের মানুষ কখনো শান্তিতে থাকতে পারবে না।

তিনি আরো বলেন, করোনায় যেখানে আমেরিকাতে প্রতি দশ লাখে আড়াই হাজার লোক মারা গেছে, ভারতে প্রতি দশ লাখে পৌনে চারশ লোক মারা গেছে। ইংল্যান্ড, ইউরোপে প্রতি দশ লাখে মারা গেছে ৩ হাজার। সেখানে বাংলাদেশে প্রতি দশ লাখে ১৭০ জন মারা গেছেন। আমরা চেষ্টা করেছি যাতে কেউ মারা না যায়। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা দিয়ে আমাদের পরিচালনা করার কারণে। এভাবেই প্রতিটি ক্ষেত্রেই প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় তিল্লী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর-মেয়র মো. রমজান আলী, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব কুমার সাহা, আওয়ামী লীগের সদর উপজেলার সভাপতি মো. ইসরাফিল হোসেন প্রমুখ।