• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

আমরা ঘরে ঘরে গিয়ে ভোট চাইব : শাজাহান খান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি-জামায়াত কখনো এ দেশের ভালো চায়নি। তারা কীভাবে বাংলাদেশকে তলানিতে ফেলা যায় সেই চেষ্টাই করে চলছে। বিএনপির  আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। উন্নয়ন যা করেছে আওয়ামী লীগ সরকার। বিএনপি-জামায়াত সন্ত্রাসের রাজনীতি করে। এরা উন্নয়ন কী জিনিস বোঝে না।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ডে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি এই নির্বাচন বানচাল করার জন্য এখনো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা বিদেশিদের কাছে ধরনা দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। কিন্তু আমরা তা হতে দেব না। তাদের চক্রান্ত ও ষড়যন্ত্রকে আমরা কঠোর হাতে প্রতিহত করবো।

তিনি আরও বলেন, আমরা প্রতি ঘরে ঘরে গিয়ে ভোট চাইবো এবং প্রত্যেক মা, ভাই-বোনদের নিয়ে ভোট কেন্দ্রে যাব। আমরা দেখিয়ে দেব বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নৌকায় কত ভোট দেয়। শেখ হাসিনা আছে বলে এখন উন্নয়ন হচ্ছে। দেশের উন্নয়ন দেখতে হলে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিলেই আবার দেশের উন্নয়ন অগ্রযাত্রা বেড়ে যাবে।

মাদারীপুর-২ (সদর-রাজৈর) আসনে শাজাহান খান পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় রাজৈর উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আ.ফ.ম ফুয়াদ, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাগর আহম্মেদ উজির, উপজেলা যুবলীগের আহ্বায়ক রেদওয়ানুল হক রেজন, পৌর যুবলীগ নেতা শাহীন খান প্রমুখ।