• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

তিন নারী ফুটবলারকে ক্ষতিপূরণ দিলো বাফুফে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

বিমানবন্দর থেকে সাফ জয়ী তিন নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহার সিনিয়রের লাগেজ থেকে চুরি যায় ডলার-টাকাসহ মূল্যবান জিনিসপত্র। তাদের হারানো মুদ্রা ও জিনিসপত্র ফেরত না পেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ক্ষতিপূরণের কথা দিয়েছিলো। অবশেষে সে কথা রাখলো বাফুফে। নিজ উদ্যোগে তিন ফুটবলারের অর্থ ও ফোন তুলে দিয়েছেন বাফুফে মহিলা ফুটবল কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ।

নেপালে সাফ জিতে দেশে ফিরে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হোন কৃষ্ণা, সানজিদা ও শামসুন্নাহার। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ থেকে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা হারান কৃষ্ণা ও সানজিদা। ৪০০ ডলার খোয়া যায় শামসুন্নাহারের। কৃষ্ণার লাগেজে ছিল সানজিদার ডলার। সেই টাকায় একটি আইফোন কেনার স্বপ্ন ছিল সানজিদার।

ডলার চুরির ঘটনায় মতিঝিল ও বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি করেছিলো বাফুফে। এরপরও টাকা ফেরত না নেওয়ায় বাফুফের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা এসেছিল। আজ সেই ক্ষতিপূরণের অর্থ তুলে দেয়া হয় তিন ফুটবলারের হাতে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছেন, নিজ থেকে মেয়েদের সেই ক্ষতিপূরণ দিয়েছেন মাহফুজা আক্তার কিরণ।

হারানো টাকার চেয়ে বেশিই অর্থ পেয়েছেন তিন ফুটবলার। আইফোন কিনে দেওয়া হয়েছে সানজিদাকে। শামসুন্নাহার পেয়েছেন ১ লাখ টাকা। হারানো অর্থের চেয়ে বেশিই দেওয়া হয়েছে। ক্ষতিপূরণ পেয়ে হাসি ফুটেছে তাদের মুখে।