• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ

ভারতের হার সইতে না পেরে যুবকের আত্মহত্যা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

মাঠ, গ্যালারি, পরিবেশ সবই ছিল স্বাগতিক ভারতের পক্ষে, তবুও তাদের কাছ থেকে বিশ্বকাপ ট্রফি ছিনিয়ে নিল এবার নিয়ে ছয় বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এক যুগ পর বিশ্বকাপের স্বপ্ন দেখলেও তা বাস্তবে রূপ নেয়নি।

রোববার (১৯ নভেম্বর) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে ১ লাখ ৩০ হাজার দর্শক হতাশা নিয়ে বাড়ি ফিরেছেন। ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতীয় ক্রিকেট দলের পরাজয় হৃদয় ভেঙেছে কোটি ভক্তের।

বিশ্বকাপ ম্যাচ হারার পর থেকে কেউ কান্না চেপে রাখতে পারেননি, তো কেউ মনের দুঃখে চুপ হয়ে গিয়েছেন। কিন্তু বাঁকুড়া জেলার বেলিড়াতোড়ের এক যুবক ভারতের হারের ধাক্কা সহ্য করতে পারেননি। রোববার রাতে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন রাহুল লোহার (২৩)। পরিবারের দাবি, বিশ্বকাপ ফাইনালে ভারতের হারে মানসিকভাবে ভেঙে পড়েন রাহুল। সেই শোক সামলাতে না পেরেই আত্মহত্যা করেছেন। খবর এনডিটিভির।

বাঁকুড়ার বেলিয়াতোড়ের রাহুল ক্রিকেটের বড় ভক্ত। গোটা দেশের পাশাপাশি তারও আশা ছিল রোহিত-বিরাটদের হাতেই উঠবে বিশ্বকাপ। তার পরিবার বলছে, ভারতের কোনও খেলা দেখা থেকে বিরত থাকতেন না রাহুল। তিনি শাড়ির দোকানে কাজ করতেন। বিশ্বকাপের ফাইনাল দেখবেন বলে রোববার কাজে যাননি তিনি। বন্ধুদের সঙ্গে বেলিয়াতোড়ের সিনেমাহলের প্রোজেক্টারে খেলা দেখতে গিয়েছিলেন। ভারতের হার দেখে স্বপ্নভঙ্গের যন্ত্রণা বুকে নিয়ে বাড়িও ফিরেছিলেন। এর পর রাত ১১টা নাগাদ রাহুলের ঝুলন্ত দেহ দেখতে পান তার ভাই। সঙ্গে সঙ্গে উদ্ধার করে রাহুলকে বেলিড়াতোড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। এর পর বেলিয়াতোড় থানার পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপে বিরাট কোহলি আউট হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। ঘটনাটি মুর্শিদাবাদের বেলডাঙা থানার বড়ুয়া কলোনির। ওই ব্যক্তির নাম সুকুমার বন্দ্যোপাধ্যায়।