• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ

হঠাৎ মিরপুরে এসে দুঃসংবাদ পেলেন সাকিব

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২৩  

হঠাৎ করেই প্রাণচাঞ্চল্য ফিরেছে যেন মিরপুরে। বিশ্বকাপ শেষে প্রথমবারের মত আজ মিরপুরে এসেছিলেন সাকিব আল হাসান। শের-ই-বাংলায় এসে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গেও দেখা হয়েছে টাইগার অধিনায়কের। ছিলেন বিশ্বকাপের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।
সুজন-হাথুরু বিসিবিতে এসেছেন বিশ্বকাপ ব্যর্থতার রিপোর্ট জমা দিতে। সাথে নিজেদের মধ্যে কোন আলাপ আলোচনা হলেও হতে পারে। এদিন মিরপুরে এসেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমনও।

সাকিবের আগমনে মিরপুরে ব্যস্ততা ছিল গণমাধ্যমকর্মীদেরও। পরে অবশ্য নিশ্চিত হওয়া গেছে সাকিব এদিন তার চোটআক্রান্ত আঙুল দেখিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে। পেয়েছেন দু:সংবাদ।

ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন সাকিব। এবার শঙ্কা জেগেছে নিউজিল্যান্ডের মাটিতে ফিরতি সিরিজ নিয়েও।

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে খেলতে গিয়ে বাম হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। এরপর সর্বশেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি এই অলরাউন্ডার।  বিসিবি থেকে শুরুতে বলা হয়েছিল ৩ থেকে ৪ সপ্তাহ থাকতে হবে বিশ্রামে। আঙুলের সেই চোট নিয়ে আজ সবশেষ খবর জানালেন বিসিবি চিকিৎসক দেবাশীষ।

বিসিবির এই চিকিৎসক বলেন, ‘আমাদের কাজ ছিল ব্যান্ডেজটা খুলে নতুন করে দেওয়া। পরের অবস্থাটা বুঝতে গেলে ৩ সপ্তাহ অপেক্ষা করতে হবে। সাধারণ তিন সপ্তাহ পর এক্স-রে করা হয়, এখনো সেই সময় হয়নি। তিন সপ্তাহ না গেলে তো আসলে বোঝা যাবে না। তিন সপ্তাহ পর এক্স-রে করে সিদ্ধান্ত নিতে হবে।’

বিশ্বকাপ শেষ না হতেই চোট নিয়ে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। এরপর আবার ছুটে গিয়েছিলেন পরিবারের কাছে সূদুর যুক্তরাষ্ট্রে। সেখানে কয়েকদিন ছুটি কাটিয়ে গতকাল সকালে যুক্তরাষ্ট্র থেকে আবারও দেশে ফিরেছেন টাইগার অধিনায়ক।