• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

সাকিব-তাসকিনদের ছাড়াই আজ পর্দা উঠছে আবুধাবি টি-টেন লিগের

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মঙ্গলবার (২৮ নভেম্বর) পর্দা উঠছে আবুধাবি টি-টেন লিগের। ৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে নামবে পর্দা। তবে অনেক আগেই এই টুর্নামেন্টে নাম লেখালেও ইনজুরি ও নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় খেলবেন না সাকিব আল হাসান। আর ইনজুরির কারণে আবুধাবি যাওয়া হচ্ছে না টাইগার পেসার তাসকিন আহমেদেরও।
ডেকান গ্ল্যাডিয়েটর্স-নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হবে ১২ দিনের এই টুর্নামেন্ট। বাকি ৫টি ফ্র্যাঞ্চাইজি হলো নর্দার্ন ওয়ারিয়র্স, মরিসভিলে স্যাম্প আর্মি, দিল্লি বুলস, টিম আবুধাবি ও চেন্নাই ব্রেভস। টুর্নামেন্টের প্রতিটি খেলা সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে।

এবারের মৌসুমে আগে থেকে নাম লেখালেও মাঠে দেখা যাবে না সাকিব আল হাসানকে। বাংলা টাইগার্সে সাকিবের সঙ্গে নাম লিখিয়েছিলেন তারকা পেসার তাসকিন আহমেদও। ইনজুরির কারণে দুজনের কেউই যাচ্ছেন না আবুধাবি। এ ছাড়া সাকিব ব্যস্ত আছেন নির্বাচনের কাজে।
টুর্নামেন্টের শুরু উপলক্ষে সোমবার (২৭ নভেম্বর) অধিনায়কদের নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক নিকোলাস পুরানের চাওয়া ট্রফি ধরে রাখা। দলটির সামনে হাতছানি দিচ্ছে তৃতীয় ট্রফি।

এদিকে বাংলা টাইগার্সকে এবার নেতৃত্ব দেবেন ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এ বছর আমি বাংলা টাইগার্সকে নেতৃত্ব দিতে পেরে আনন্দিত। এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বছর। আমরা সেরা চারের মধ্যে থাকতে চাই।'