• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

হাথুরুর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের গুরুত্বপূর্ণ অভিযোগ, যা বলছে বিসিবি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

সদ্য সমাপ্ত ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে তিন সদস্যর বিশেষ কমিটি গঠন করেছে বিসিবি। এই কমিটির সদস্য আকরাম খান জানিয়েছেন, সত্য যত কঠিনই হউক না কেনো সামনে তুলে আনবেন তারা। এমনকি হেড কোচের বিরুদ্ধে ওঠা শৃঙ্খলাভঙ্গের অভিযোগও তদন্ত করার প্রতিশ্রুতি তার।
ব্যর্থ বিশ্বকাপ মিশনের প্রায় তিন সপ্তাহ পর টনক নড়েছে বিসিবি'র। বিশ্বকাপের বাজে পারফরম্যান্সের কারণ খুঁজতে গঠন করা হয়েছে তিন সদস্যের বিশেষ কমিটি। বোর্ড পরিচালক এনায়েত হোসেন, মাহবুব আনাম ও আকরাম খানের কাঁধে এই গুরু দায়িত্ব।

দায়িত্ব পাওয়ার দিন গণমাধ্যমের মুখোমুখি কমিটির সদস্য আকরাম খান। সব সত্য সামনে আনার প্রতিশ্রুতি তার কণ্ঠে। আকরাম খান বলেন, ব্যক্তিগতভাবে কারো হিংসা বা শয়তানির জন্য যদি কেউ দেশের ক্ষতি করে তাহলে সেটা সহজভাবে নেয়া উচিত নয় এবং আমি নিবোও না।

এদিকে একজন ক্রিকেটাররের গায়ে হাত তোলার মত গুরুতর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে। সত্য হলে কঠিন শাস্তির সুপারিশ করবে কমিটি। আকরাম বলেন, সত্য যেটা সেটাই আমরা বোর্ডকে দিবো। আশা করি বোর্ড সিদ্ধান্ত নেবে।

তিনি আরো বলেন, একজন জুনিয়র ক্রিকেটার যেমন গুরুত্বপূর্ণ তেমনি কোচও। সবার সঙ্গে আলাপ-আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেবো। ব্যর্থতার কারণ খুঁজে বের করার পর কি হবে? আকরাম খান অবশ্য সেই সমাধানের নিশ্চয়তা দিতে পারেননি।