• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

অবশেষে লাইভে আসছেন সাকিব আল হাসান!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

ঘরবন্দী দিনগুলোতে তুমুল হৈ চৈ ফেলে দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে হাজির করেছেন হালের সেরা ক্রিকেটার বিরাট কোহলি, রোহিত শর্মা, কেইন উইলিয়ামসন, ফাফ ডু প্লেসিকে। তবে এসবের চেয়েও দর্শক বেশি উপভোগ করেছে মাশরাফি, মুশফিক, রিয়াদ, মুমিনুলদের সঙ্গে আড্ডাগুলো।

বিশেষ করে শেষদিনে তামিম, মাশরাফী, রিয়াদ, মুশির একসঙ্গে আড্ডাটা তো ব্যাপক আলোচনার খোরাক। দেশের ক্রিকেটের কিংবদন্তিদের এক আড্ডায় পেয়ে ড্রেসিংরুমের হাঁড়ির খবর থেকে শুরু করে মজার মজার সব ঘটনাও জেনেছে সমর্থকরা। তবু কোথায় যেন একটা শূন্যতা! নেই পঞ্চপান্ডবের একজন, নেই বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার।

সমর্থকরা বারবার জানতে চেয়েছেন লাইভে সাকিব আল হাসান কই? তামিমও নানাভাবে চেষ্টা করেছেন তাকে আড্ডায় আনতে। না পেরে তার ব্যাখ্যাও দিয়েছেন। সাকিব কেন যোগ দেননি লাইভে, সেই ধোঁয়াশা তবু কাটেনি।

যাই হোক, অবশেষে লাইভে হাজির হচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তার সঙ্গে যোগ দেবেন ৪ জন ক্রিকেটার। তবে পঞ্চপান্ডবের কেউ সেখানে থাকছেননা। ফেসবুক লাইভে তার সঙ্গে যোগ দেবেন ইমরুল কায়েস, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।

সাকিবের রেস্টুরেন্ট সাকিব'স সেভেন্টি ফাইভ এর ফেসবুক পেইজে এমন তথ্য জানানো হয়েছে। সোমবার (২৭ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টায় লাইভে হাজির হবেন সবাই।

স্ত্রী-কন্যসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখান থেকেই যোগ দেবেন লাইভে। এর আগে তামিম ইকবালের লাইভে যোগ না দিলেও, বেশকিছু গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সাকিব। জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে নিষেধাজ্ঞায় থাকা এই অলরাউন্ডার সম্প্রতি জানিয়েছেন, আগস্টে ইংল্যান্ডে অনুশীলন শুরু করবেন তিনি।