• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আগামীকাল দেশে ফিরছে টাইগাররা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

বাংলাদেশ ক্রিকেট দলের এবারের নিউজিল্যান্ড সফরটা কেটেছে চরম হতাশায়। স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশগ্রহণ করে বাংলাদেশ। তামিম ইকবালের নেতৃত্বে ওয়ানডেতে হোয়াইটওয়াশ হয়। এরপর টি-টোয়েন্টিতেও ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশের লজ্জা পায় টাইগাররা। হতাশার এই সফর শেষ করে এবার দেশে ফেরার পালা টাইগারদের।

আগামীকাল রোববার (৪ এপ্রিল) বাংলাদেশ দল দেশে ফিরছে। একই ফ্লাইটে ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর ঢাকায় ফেরাটা অবশ্য একটু অন্য রকমই হবে। দক্ষিণ আফ্রিকায় থিতু হওয়া এই ইতালিয়ান নাগরিক যে ফিরছেন পাসপোর্ট ছাড়াই! পারফরম্যান্সের দিক থেকে বাংলাদেশের দুঃস্বপ্নের নিউজিল্যান্ড সফরে তিনি হারিয়েছেন তার পাসপোর্ট।

টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক দলের সঙ্গে ফিরছেন না। তারা কয়েকটি দিন ছুটি কাটিয়ে দল শ্রীলঙ্কায় টেস্ট সফরে যাওয়ার কয়েক দিন আগে ঢাকায় ফিরবেন।

দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশ দল শ্রীলঙ্কায় যাবে ১২ এপ্রিল। নিউজিল্যান্ড সফরের মতো এই সিরিজেও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পাচ্ছে না বাংলাদেশ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে সেই সময়টায় আইপিএল খেলবেন তিনি। লঙ্কা সফরে থাকছেন না ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমানও। তিনিও আইপিএলে থাকবেন, খেলবেন রাজস্থান রয়্যালসের হয়ে।