• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আবার মাঠে নামছেন শচীন-লারা-শেবাগ-মুরালিধরন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

অবসর ভেঙে আবার যদি মাঠে নামতেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, মুত্তিয়া মুরালিধরন, বীরেন্দ্রর শেবাগরা! এমন স্বপ্ন দেখা ক্রিকেট প্রেমী কম নেই বিশ্বে। অবশ্য সেই স্বপ্ন এবার বাস্তব হতে যাচ্ছে। পুনরায় মাঠে দেখা যাবে এসব ক্রিকেট কিংবদন্তিদের। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ দিয়ে ফের মাঠে নামছেন এই কিংবদন্তিরা। 

কেবল শচীন-লারা নয়, আরো অনেক অবসরে যাওয়া বিখ্যাত ক্রিকেটাররা রোড সেফটি নামের এই টি-টোয়েন্টি আসরে অংশগ্রহণ করবেন। যাদের মধ্যে আছেন জ্যাক ক্যালিস, শিবনারায়ণ চন্দরপল, ব্রেট লিও।

রোড সেফটি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি সিরিজের প্রথম মৌসুমটি হবে ২০২০ সালের ২ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি, ভারতে। মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে এই টুর্নামেন্টে। দলগুলো হলো-ইন্ডিয়া লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, শ্রীলংকা লিজেন্ডস ও ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস।

এই টুর্নামেন্টে সর্বমোট ১১০ অবসরপ্রাপ্ত ক্রিকেটার অংগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন। ফ্র্যাঞ্জাইভিত্তিতে আয়োজিত এই টুর্নামেন্ট টি-টোয়েন্টিকে আরো বেশি জনপ্রিয় করবে বলে আশা করেন আয়োজকরা। বিসিসিআই ইতোমধ্যে এই টুর্নামেন্ট আয়োজনের অনুমতি দিয়েছে।