• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

চন্দ্রাভিযানে ‘জীবনসঙ্গী’ খুঁজছেন জাপানি ধনকুবের!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

চন্দ্রাভিযানে যাচ্ছেন জাপানি ধনকুবের ইউসাকু মাইজাওয়া। এ অভিযানে তিনি একা যেতে চান না। তাই খুঁজছেন একজন 'জীবনসঙ্গী'।  

ইউসাকু একজন জাপানি ফ্যাশন ধনকুবের। যদি এ যাত্রায় সফল হন তাহলে তিনিই হবেন চাঁদে প্রথম বেসরকারী অভিযাত্রী। এ অভিযানে যোগ দিতে তিনি একজন 'জীবনসঙ্গী' খুঁজছেন। একটি অনলাইন পোস্টে এ কথা বলেছেন ইউসাকু মাইজাওয়া। 

২০২৩ সালে ৪৪ বছর বয়সী ইউসাকু মাইজাওয়ার স্পেসএক্স-র প্রথম ট্যুরিস্ট ফ্লাইটে চাঁদে ভ্রমণ করার কথা রয়েছে।

অনলাইন পোস্টে  ইউসাকু মাইজাওয়া জানিয়েছেন, ২০ বছরেরও অধিক বয়সী অবিবাহিত একজন নারীকে তার এই অভিযানে সঙ্গী হিসেবে চাইছেন। 

এরইমধ্যে আবেদনকারীদের জন্য একটি ওয়েবসাইটও তৈরী করেছেন মাইজাওয়া। 

আর ওই ওয়েবসাইটে তিনি লিখেছেন, আমি একজন ‘জীবনসঙ্গী’ পেতে চাই। যে হবে আমার ভবিষ্যত স্বপ্নে অংশীদার। আমি মহাকাশ থেকে আমাদের ভালবাসা এবং বিশ্ব শান্তির বিষয়ে বার্তা ছড়িয়ে দিতে চাই।

তবে মাইজাওয়ার একজন বান্ধবী ছিল যার সঙ্গে এরইমধ্যে বিচ্ছেদ ঘটেছে। আইয়াম গোরিকি নামের ওই বান্ধবী একজন অভিনেত্রী। 

মাইজাওয়া আরো জানিয়েছেন, ওই ফ্লাইটে একদল শিল্পী নিয়ে যাওয়ারও পরিকল্পনা রয়েছে তার।