• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

ছাত্রলীগ নেতার কব্জি কেটে নেয়ার ঘটনায় গ্রেফতার-২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি: মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু ও উপজেলা যুবলীগ যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল আহম্মেদ রছিসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মসিউর রহমান মূর্তজা বুধবার ১৯ আগস্ট রাতে বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মী দের আসামী করে একটি মামলা দায়ের করেন।

এ মামলার এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও  মৃদুল গয়ালী (২১) কে থানা পুলিশ বুধবার রাতে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করে।

এ দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ১৯ আগস্ট স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  এই ঘটনার পর মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কর্মী শাকিল আহম্মেদ সাদি, তানভির মল্লিক, তৌফিক হাসান, কোরবান জুনায়েদ হামলায় সম্পৃক্ত থাকার অভিযোগে বহিস্কার ও পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করে।

মামলা সুত্রে জানা যায়, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামলার এজাহারে উল্লেখ করেন,আমার ও আহত শুভ শীলের সাথে আসামীদের সাথে পূর্ব বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে বিভিন্ন সময় ছাত্রলীগ নেতা শুভসহ আমাদের খুণ জখমের হুমকি দিয়ে আসছিল চিহিৃত সন্ত্রাসী আসামীরা। ্এ বিরোধের জেরেই গত মঙ্গলবার ১৮ আগস্ট রাতে চিহিৃত সন্ত্রাসী আসামীরা ছত্রলীগ নেতা শুভর উপর হামলা চালিয়ে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। পরে হাতের বিচ্ছিন্ন অংশ নিয়ে সন্ত্রাসীরা উল্লাস করে চলে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, ছাত্রলীগ নেতা শুভর ওপর হামলা ও হাতের কব্জি কেটে নেয়র ঘটনার মামলায় এজাহার নামীয় আসামী রাব্বি ও মৃদুল গয়ালী কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।