• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

জামিন বাতিলের শঙ্কায় সাক্ষাৎ বন্ধ দিলেন খালেদা জিয়া!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সদস্য মুক্তিপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা থাকলেও তা বাস্তবায়িত হচ্ছিলো না। খালেদা জিয়ার বাড়ি ফিরোজায় অবাধ যাতায়াত করছিলেন দলের নেতাকর্মীরা।

এমন বাস্তবতায় গুঞ্জন চাউর হয়- যেকোনো মুহূর্তে জামিন বাতিল হতে পারে খালেদা জিয়ার। অবশেষে পরিস্থিতি বিবেচনায় তিনি নেতাদের সঙ্গে
সরাসরি সাক্ষাৎ করা বন্ধ করেছেন। এমনকি কড়া নিষেধাজ্ঞা আরোপ করেছেন তিনি।

খালেদা জিয়ার পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, ২৫ মার্চ খালেদা জিয়া মুক্তি পেয়ে বিএসএমএমইউ হাসপাতাল থেকে ফিরোজা আসার সময় পুরোটা রাস্তায় ছিল দলীয় নেতাকর্মীদের ভিড়। ফলে করোনাভাইরাস সংক্রমণের ভয়ে তাকে ব্যক্তিগত ডাক্তাররা ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিলেও তা হয়ে ওঠেনি নেতাকর্মীদের জন‌্য। কিন্তু বর্তমানে এ বিষয়ে কঠোর হয়েছেন খোদ খালেদা জিয়া। এখন তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন।

জামিন বাতিল হওয়ার শঙ্কায় কী কঠোর হলেন খালেদা? এমন প্রশ্নের সদুত্তর পাওয়া যায়নি কারো কাছেই। তবে খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম বলছেন, শুধু জামিন বাতিল হওয়ার শঙ্কায় তিনি হোম কোয়ারেন্টাইনে কঠোর হয়েছেন তা নয়। নিজের নিরাপত্তার স্বার্থেও তিনি কোনও নেতাকর্মীর সঙ্গে সাক্ষাৎ করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এমনকি তার খাবারও বাড়িতে রান্না হবে।

তিনি আরও বলেন, এ সিদ্ধান্ত আরও অনেক আগেই নেয়া হয়েছিলো। কিন্তু পরিস্থিতির কারণে হয়ে ওঠেনি। এখন এতে কড়াকড়ি আরোপ করেছেন খালেদা জিয়া নিজেই।