• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

ট্রেলারেই কাঁপিয়ে দিলেন তিন সুপারস্টার, সঙ্গে ক্যাটরিনা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিংকে দেখবেন বলে। তারা ‘সূর্যবংশী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। অ্যাকশনে ভরপুর এই সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

সেখানে পুলিশ চরিত্রে বলিউডের তিন সুপারস্টার বাজিমাত করে দিলেন। তাদের সঙ্গে ট্রেলারে গ্ল্যামার ছড়িয়ে হাজির হতে দেখা গেছে সেক্স সিম্বল ক্যাটরিনা কাইফকেও।

২ মার্চ মুক্তি পেয়েছে রোহিত শেঠির এই সিনেমার ট্রেলার। ৪ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওতে আভাস পাওয়া গেলে পাকিস্তান থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করার এক মিশন চলবে ছবিতে। সেই সঙ্গে মুম্বাইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার।

তার সঙ্গে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। তিনজন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বাইকে নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? পুরোটা তো জানা যাবে ছবি মুক্তি পেলেই। আপাতত ধুন্ধুমার অ্যাকশনের আভাসে উত্তাল বলিউডপ্রেমীরা।

‘সূর্যবংশী’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমারকে। ডিসিপি ভীর সূর্যবংশী নাম তার চরিত্রের। তার সঙ্গে যোগ দেবেন সিংহম চরিত্রের অজয় দেবগণ এবং সিম্বা চরিত্রের রণবীর সিং। এর আগে আলাদা দুটি সিনেমায় এই দুটি পুলিশ চরিত্রে বাজিমাত করেছেন তারা। দুটি ছবিই পরিচালনা করেছেন রোহিত। এবার পরিচালক তাদের হাজির করছেন ‘সূর্যবংশী’-তে অক্ষয়ের সঙ্গে।

সিনেমায় অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে বিশেষভাবে নজর কেড়েছেন জ্যাকি শ্রফ। ‘বাগি থ্রি’-র পর আবারও বড় পর্দায় হাজির এই অভিনেতা। ট্রেলারে অক্ষয় কুমারের বস হিসেবে অভিনয় করতে দেখা গেছে জাভেদ জাফরিকেও।