• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

নেপালকে ১৫৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

 

 

নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে মাঠে নেমেছে সৌম্য-নাঈম-নাজমুল-আফিফ-সাইফদের নিয়ে গড়া বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। চলমান ১৩তম এসএ গেমসে নিজেদের আগের দুটি ম্যাচে বড় জয় তুলে নেওয়া বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৫৫ রান।স্বাগতিকদের ১৫৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

শনিবার (৭ ডিসেম্বর) কির্তিপুরে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নেপাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। মোহাম্মদ নাঈম শেখ ৬ বলে ৬ আর সৌম্য সরকার ৮ বলে ৬ রান করেন। দলীয় ১৬ রানের মাথায় দুই ওপেনার বিদায় নেন।

সাইফ হাসান ০ রানে বিদায় নিলে দলীয় ১৬ রানের মাথায় আরও একটি উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে এক চার আর এক ছক্কায় ১৪ রান করে সাজঘরে ফেরেন ইয়াসির আলি। ৫৯ রানের মাথায় বাংলাদেশ চতুর্থ উইকেট হারায়। এরপর জুটি গড়েন দলপতি নাজমুল হোসেন শান্ত এবং অলরাউন্ডার আফিফ হোসেন। এই জুটিতে আসে ৯৪ রান।

ব্যাটে ঝড় তোলা আফিফ ফেরেন ৫২ রানের ইনিংস খেলে। তার ২৮ বলে সাজানো ইনিংসে ছিল ৬টি চার আর একটি ছক্কার মার। ৬০ বলে চারটি করে চার ও ছক্কায় ৭৫ রানে অপরাজিত থাকেন দলপতি শান্ত।

নেপালের পরশ খারকা ৪ ওভারে ১৫ রান দিয়ে পান তিনটি উইকেট। ৪ ওভারে ৩১ রান খরচায় দুটি উইকেট পান আরি সিং।