• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

পিরোজপুরে ১৩২ বস্তা সরকারি চালসহ ব্যবসায়ী আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  


পিরোজপুরের নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চালসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা বাজার সংলগ্ন আবদুল হক শেখের মালিকাধীন গুদাম থেকে ওই সব চাল জব্দ করা হয়েছে।
নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম মুনির জানান, স্থানীয়রা খবর দিলে সেখানে গিয়ে ওই সব চাল পাওয়া যায়। চালগুলো সরকারি বস্তায় রাখা। প্রতিটি বস্তায় ৩০ কেজি চাল রয়েছে। আর এসব বস্তায় খাদ্য গুদামের নাম উল্লেখসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ রয়েছে।
এ ঘটনায় গুদাম মালিক আবদুল হক শেখকে (৫০) আটক করা হয়েছে। ওই সব চাল যাচাই-বাছাই চলছে। আটক হক শেখ ওই এলাকার রসুল শেখের ছেলে।
স্থানীয়রা জানান, আটক ওই সব চাল ওই দিন দুপুরে ওই গুদামে দেখে তা সরকারি চাল হিসাবে তাদের সন্দেহ হলে থানা পুলিশে খবর দেন। পুলিশ চালগুলো জব্দ করে।
এ ব্যাপারে ওই গুদাম ও চালের মালিকানা দাবিদার আবদুল হক শেখ জানান, তিনি খাদ্য গুদামের লাইসেন্সধারী ব্যবসায়ী হিসাবে ওই চাল উপজেলার শ্রীরামাকঠী গুদাম থেকে ওই দিন দুপুরে এনেছেন। কিন্তু শ্রীরামাকাঠী খাদ্য গুদামের রক্ষক (ওসিএলএসডি) স্বপ্না রানী মৃধা এ চাল তাদের নয় বলে জানান। এমনকি তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।