• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

পেনশন আটকে যাওয়ায় ২৪ হাজার বার ফোন!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

 

সময় মতো কাজ না হলে কারই বা ভালো লাগে? আর তখন নির্দিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করাটাই স্বাভাবিক। ৭১ বছরের একজন বৃদ্ধ। অবসর গ্রহণ করেছে চাকরি থেকে। কিন্তু আটকে গেছে তার পেনশন। আর তাই কোম্পানিকে কল করেছেন তিনি। কিন্তু কতবার? শুনে হয়তো অবাক হবেন, ২৪ হাজার বার কল করেছেন তিনি! তাও আবার ৮ দিনে। ঘটনাটি ঘটেছে জাপানে। 

জানা যায়, চুক্তির খেলাপ করেছে কোম্পানিটি। আর তাই ২৪ হাজার বার ওই ফোন কোম্পানির গ্রাহক পরিষেবা দপ্তরের টোল ফ্রি নম্বরে ফোন করে ক্ষোভ ঝেড়েছেন ওই বৃদ্ধ। বাধ্য হয়ে বিষয়টি পুলিশকে জানান জাপানের জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক কোম্পানি কেডিডিআইয়ের গ্রাহক পরিষেবা দপ্তরে কর্মরত ব্যক্তিরা। 

এরপর স্থানীয় পুলিশ অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করেন। জানা যায়, কেবল নিজের ফোন থেকেই নয়, পাবলিক টেলিফোন বুথ থেকেও হাজার বার ফোন করেছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলে এক পুলিশ কর্মকর্তা জানান, ‘আটক করার পর বৃদ্ধকে জেরা করা হলে তিনি জানান, কল করে নিজের কথা বলতেন। ক্ষোভ ঝাড়তেন। কোম্পানির কর্মীদের ক্ষমা চাইতে বলতেন। আর তারপর ফোন কেটে দিতেন। কোনো উত্তরের অপেক্ষা করতেন না। 

এ থেকেই পরিষ্কার বোঝা যায়, মোবাইল নেটওয়ার্ক কোম্পানির কর্মীদের উত্যক্ত করতেই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই ব্যক্তি। কোম্পানির ব্যবসায় বাধা প্রদানের অপরাধেই তাকে গ্রেফতার করা হয়েছে।