• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের শ্রদ্ধা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

আওয়ামী লীগের সহযোগী সংগঠন মৎস্যজীবী লীগের নবনির্বাচিত কমিটি নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন। 

মঙ্গলবার সকালে ধানমন্ডির ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের নেতৃত্বে সদ্য ঘোষিত কেন্দ্রীয় সব নেতারা।

এ সময় তারা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সারাদেশে আওয়ামী মৎস্যজীবী লীগকে সাংগঠনিক ভাবে মজবুত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাইদ বলেন, সংগঠনের যে সুনাম রয়েছে তা রক্ষা করে চলবো। কোনো অন্যায়ের সঙ্গে আপোষ করা হবে না।

সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, কোনো প্রকার অপপ্রচারে কান দেয়া যাবে না। কেউ যদি এমন কাজ করে তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি আবুল বাসার, আব্দুল গফুর চোকদার, মোহাম্মদ আলম, আনারুল ইসলাম,  নাছির উদ্দিন মানিক, মুঞ্জুর কাদের মোহন, প্রফেসর মমতাজ খানম, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খা, ফিরোজ আহমেদ তালুকদারসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।