• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

বন্য প্রাণী টক্কর বিক্রয়ের চার প্রতারক গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা থেকে বন্য প্রাণী টক্কর বিক্রয়ে প্রতারক চক্রর চার সদস্যকে আটক করে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গতকাল রবিবার রাত ৯টার দিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাইদুর রহমান (৪৯), মো. আবুল বাসার (৪০), আ. রব (৪৮) ও মো. আরমান হোসেন রাসেল।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিআইডি বদিউল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকায় এক দল প্রতারক চক্র বন্য প্রাণী টক্কর কোটি কোটি টাকা বিক্রয়ের প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষদের সঙ্গে প্রতারণা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত ওই প্রতারক চক্রকে গ্রেপ্তার করার লক্ষে আমরা নিজেরাই ক্রেতা সেজে তাদের সঙ্গে আলাপ করি। বেশ কিছুদিন আলাপের পর গতকাল রবিবার রাতে মুহুরিপট্টি এলাকায় একটি পরিত্যক্ত স্থানে টাকা নিয়ে যেতে বললে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করার জন্য সাদা পোশাকে ফাঁদ পেতে রাখা হয়।

এরপর আরেকটি দলকে টাকা দিয়ে গ্রাহক সাজিয়ে পাঠালে প্রতারক চক্ররা টাকা নিতে আসলে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে র‌্যাব-১০ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।