• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে স্বাচিপ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪  

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) বরিশাল জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডাঃ সুদীপ কুমার হালদার।

উল্লেখ্য, গত শনিবার (৬ এপ্রিল) বরিশাল জেলা কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। একইসঙ্গে প্রথমবারের মতো শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) শাখার স্বাচিপ কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ২৭ বছর পর বরিশালে কমিটি গঠন করেছে আওয়ামী লীগ সমর্থক চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

ঘোষণা অনুযায়ী বরিশাল জেলা কমিটির সভাপতি হয়েছেন সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. এস এম সারোয়ার। আর সাধারণ সম্পাদক হয়েছেন সিনিয়র কনসালট্যান্ট ডা. সুদীপ কুমার হালদার।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখার সভাপতি হয়েছেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. জি এম নাজিমুল হক। ডা. এ এস এম সায়েম সাধারণ সম্পাদক ও ডা. মাসরেফুল ইসলাম (সৈকত) যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন।

স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন সই করা দুই সদস্যবিশিষ্ট জেলা ও তিন সদস্যবিশিষ্ট বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শাখা কমিটির অনুমোদন দিয়েছেন। পৃথক দুটি কমিটির সভাপতি ও সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন জেলা কমিটির সাধারণ সম্পাদক ডা. সুদীপ কুমার হালদার বলেন, সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দেবে নতুন কমিটি। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সভাপতি ডা. এস এম সারোয়ার বলেন, দলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। বিশেষ করে ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে। এর আগে সবশেষ ১৯৯৭ সালে বরিশাল বিভাগের ছয় জেলা এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ শাখা স্বাচিপের কমিটি গঠন করা হয়েছিল।