• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পিরোজপুর সংবাদ

বিএনপিপন্থী ইউপি সদস্যের নেতৃত্বে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ মে ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন বিরামহীনভাবে কাজ করছে, তখন জনগণের পাশে না থেকে একের পর এক অপকর্মের মাধ্যমে বিতর্ক সৃষ্টি করছেন বিএনপির নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় এবার নোয়াখালীতে এক বিএনপিপন্থী ইউপি সদস্যের নেতৃত্বে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৯ মে) রাত দশটার দিকে জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউপির ৮ নম্বর ওয়ার্ডের গাংচিল এলাকার হাশেম বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম মো. রাশেদ উদ্দিন। তিনি একই ওয়ার্ডের হাশেম বাজার এলাকার আবুল হাসেম বাদীর ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী ফেরদৌসের নেছা কোম্পানীগঞ্জ থানায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করছেন।

নিহতের বড় ভাই দেলোয়ার জানান, নিহত রাশেদ চরএলাহী ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী এবং স্থানীয় কিল্লার বাজারের বড় ব্যবসায়ী ছিল। পূর্ব শত্রুতা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমাদের পরিবারের সঙ্গে বিএনপিপন্থী ইউপি সদস্য মোজাম্মেল হোসেনের দ্বন্দ্ব চলছিল। গত কয়েক মাস থেকে মোজ্জাম্মেলের নেতৃত্বে নিহত রাশেদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদা না দিলে চরএলাহী ইউপিতে তার সব ব্যবসা বন্ধ করে দেয়ার হুমকি দেয় মোজাম্মেলের লোকজন। হুমকির রেশ ধরে গত ৭-৮ দিন নিহত রাশেদ নিজ বাড়ি ছেড়ে শ্বশুর বাড়িতে আশ্রয় গ্রহণ করে। পরে শনিবার (৯ মে) রাত সাড়ে আটটার দিকে রাশেদ কিল্লার বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা মোজাম্মেল, ইকবাল, মেহেরাজ, বেচু মাঝি, ফকিরসহ ১৫ থেকে ২০ জন হামলা চালিয়ে বেধড়ক মারধর করে কিল্লার বাজার থেকে রাশেদকে হাশেম বাজার নিয়ে হাত পায়ের রগ কেটে এবং এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বিষয়টি তদন্ত করে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

প্রসঙ্গত, বিএনপিপন্থী ইউপি সদস্য মোজাম্মেল হোসেন একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে এলাকায় নানা অভিযোগ রয়েছে।