• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ভান্ডারিয়ায় অসহায় নারীদের মাঝে বিনামূল্যে সেলাইমেশিন বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

পিরোজপুর প্রতিনিধিঃ ‘‘শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা, বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’’ এই শ্লোগানকে সামনে রেখে ভান্ডারিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মদিন উপলক্ষে দরিদ্র, অসহায় ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা আজ উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অসহায়দের মাঝে বিনামূল্যে সেলাই  মেশিন বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ তৌহিদুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ আসমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আব্দুল ওহাব হাওলাদার, প্রশিক্ষক রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহকারী কমিশনার (ভুমি) মোঃ তৌহিদুল ইসলাম বলেন, প্রান্তিক অসহায়-দুঃস্থ মহিলাদের প্রশিক্ষণ দিয়ে তাদের পরিবারের চাকা সচল করতে সরকারের নানামুখী কর্মসুচীর অংশ  হিসেবে কাজ করে যাচ্ছে। এ উপজেলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছার জন্মদিনে মহিলা ও শিশু  বিষয়ক মন্ত্রণালয়ের  আওতায়  মহিলা  বিষয়ক অধিদপ্তরের ৬টি মেশিন  বিতরণ করা হয়।