• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

ভান্ডারিয়ায় আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

ভান্ডারিয়া প্রতিনিধি: জাঁকজমক পরিবেশের মধ্য দিয়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের আগের কমিটির সভাপতি ফাইজুর রশিদ খসরুকে সভাপতি এবং সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।
আজ রোববার দুপুরে উপজেলার ভান্ডারিয়া বিহারী লাল মৈত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ও জেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খালেক এবং জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার। এ সময় উপজেলা কমিটির সাংগঠনিক প্রতিবেদন পড়ে শুনান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, পিরোজপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক মন্টু, দপ্তর সম্পাদক শেখ মোঃ ফিরোজ, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদার, ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি  (জেপি) এর সদস্য সচিব মোঃ সিদ্দিকুর রহমান টুলু, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগ এর সভাপতি ইব্রাহিম হোসেন এবং তেলিখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির।
সম্মেলন স্থলে উপস্থিত সকল নেতাকর্মীদের হাতে বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী বিতরণ, আওয়ামী লীগের গঠনতন্ত্র সহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র বিভিন্নভাবে ফুটিয়ে তোলা হয়।
এদিকে সম্মেলনকে আকর্ষণীয় ও প্রাণবন্ত করতে বিশালাকৃতির নৌকার উপর তৈরি করা হয় অতিথিদের মঞ্চ। এছাড়া সম্মেলন প্রাঙ্গনে পদ্মা সেতুর আদলে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়।