• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

ভান্ডারিয়ায় দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিয় সভা অনুষ্ঠিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

ভান্ডারিয়া প্রতিনিধিঃ  

বন্ধ হলে দুর্নীতি , উন্নয়নে আসবে গতি - এই ম্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার  দুপুরে উপজেলা  প্রশাসনের  সাথে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে এক মত বিনিময় সভা উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত  হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির  সভাপতি মোঃ আব্দুর রশিদ  মাষ্টার  সভাপতিত্বে  বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল  ইসলাম মিরাজ, উপজেলা নির্বাহী  অফিসার মোঃ নাজমুল আলম, সাবেক  ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম সারওয়ার জোমাদ্দার   উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি   শংকর দাস, প্রতিরোধ কমিটির  সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিলন  প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, যদি আমি নিজেও দুর্নীতি করি তাহলে আপনার  আমার বিরুদ্ধে  ব্যবস্থা নিন। প্রধানমন্ত্রী যে মিশন হাতে নিয়েছেন তা আমরা সকলকে মিলে বাস্তবায়ন করতে হবে।  

 এসময় উপজেলা  নির্বাহী অফিসার বলেন  ভান্ডারিয়া সকল সরকারী দপ্তরে  সাধারণ মানুষের সেবা পেতে কেউ যেন হয়রানির স্বীকার না হয়। এদিকে সকল কর্মকর্তাদের নজর দিতে হবে এবং অফিসকে দুর্নীতি মুক্ত রাখতে হবে। আমাদের সকলে মিলে সহযোগিতা  করতে হবে এবং এ দেশ থেকে দুর্নীতি মুক্ত করতে হবে বলেন।