• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ভান্ডারিয়ায় ৮শত পিস ইয়াবাসহ স্বামী স্ত্রী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মোঃ এনায়েত হোসেন খান (৪০) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৩৫)  দুই স্বামী স্ত্রী মাদক কারবারিকে গ্রেফতার করেছে। আজ মঙ্গলবার বিকাল সারে চারটার দিকে উপজেলার  চারখালী গ্রামের বাড়ি থেকে তাদের  গ্রেফতার করা হয়।  এসময় পুলিশ তার বসত ঘরে তল্লাশী চালিয়ে  পাক ঘরে পাতার মধ্যে ১৬টি প্যকেটে ৫০পিস করে মোট  ৮০০ পিস ইয়াবা  উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত  দুই দম্পতি হচ্ছে এনায়েত হোসেন খান  উপজেলার চরখালী গ্রামের মো.  আব্দুল মজিদের ছেলে ও তার ছেলে এনায়েত হোসেনের স্ত্রী শাহানাজ বেগম ।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পিরোজপুর ও ভান্ডারিয়া থানা সূত্রে জানাগেছে, ভান্ডারিয়া উপজেলার  চরখালী গ্রামের   এনায়েতহোসেন খান ও তার স্ত্রী শাহানা বেগম মিলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ আজ মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় দিকে চরখালী গ্রামে এনায়েত খার বাড়িতে অভিযান চালায়। এসময়  স্বামী স্ত্রীকে গ্রেফতার করে ৮০০শত পিস ইয়াবা সহ গ্রেফতার করে।
ভান্ডারিয়া  থানার  অফিসার  ইনচার্জ  এস.এম. মাকসুদুর রহমান  ঘটনার সত্যতা  নিশ্চিত  করে  জানান, এঘটনায় পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিব বাদি হয়ে গ্রেফতারকৃত  এনায়েতহোসেন খান ও তার স্ত্রী শাহানাজ বেগমের  বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।