• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পিরোজপুর সংবাদ

মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 

জমকালো উদ্বোধনের জন্য প্রস্তুত মঞ্চ। অপেক্ষা আর মাত্র ৪০ মিনিটের। এবারের উদ্বোধনই টুর্নামেন্টের ইতিহাসের সবচেয়ে জাঁকজমক। সালমান-ক্যাটরিনার সঙ্গে জেমস-মমতাজরা মাতাবেন মঞ্চ। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএল আয়োজিত হওয়ায়ই বিসিবি এ টুর্নামেন্টকে স্মরণীয় করে রাখার সর্বোচ্চ চেষ্টাই করছে।

উদ্বোধন উপলক্ষে মিরপুরে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। পুরো স্টেডিয়ামই সেজেছে রঙিন সাজে। তবে দর্শকদের উপস্থিতি কিছুটা হতাশ করেছে। টিকিটের মূল্য সাধ্যের বাইরে হওয়ার কারণেই আগ্রহ থাকা সত্ত্বেও অনেক দর্শক আর স্টেডিয়াম মুখী হয়নি। তারপরও সফল ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের প্রত্যাশা আয়োজকদের।

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হয়েছে বিকাল ৩টায় আর গেট বন্ধ হবে সাড়ে ৫টায়। বিকেল ৫টা ২৫ মিনিটে ‘ডি-রকস্টার’ তারকা মঈদুল ইসলাম খান শুভর পারফর্ম দিয়ে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। এরপর মঞ্চে আসবেন রেশমি মির্জা। সন্ধ্যা ছয়টায় দর্শক মাতাতে মঞ্চে উঠবেন জেমস আর সাড়ে ছয়টায় মঞ্চে উঠবেন মমতাজ। এরপর সাতটায় টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে মঞ্চ মাতাবেন বিদেশি শিল্পীরা। ৭টা ৪৫ মিনিটে  মঞ্চে উঠবেন সনু নিগম। এরপর ৮টা ৫৫ মিনিটে গান গাইবেন কৈলাস খের। গানের পর্ব শেষ মঞ্চ মাতাবেন সালমান খান। একক পরিবেশনা শেষ ক্যাটরিনাকে নিয়ে বিশেষ পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ করবেন সালমান খান।

অনুষ্ঠানের সময়সূচি জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘বিকাল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু করব। সন্ধ্যা ছয়টার সময় বাংলাদেশের জেমস সঙ্গীত পরিবেশন করবেন। সাড়ে ছয়টায় আসবেন মমতাজ আপা। সাতটার সময় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন। সোয়া সাতটায় সঙ্গীত পরিবেশন করবেন সনু নিগম। সাড়ে আটটার সময় ক্যাটরিনা কাইফ, তারপর সালমান খান।’