• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ খোকন হাওলাদার (৩৮) ও গাঁজাসহ রিন্টন শিকদার (২০), আলমগীর (২০) ,অনিত (৩২), আবু জাফর(৩০ )  নামে পাচঁ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১শ’ ১ পিস ইয়াবা ও ৩৫ গ্রাম গাঁজাসহ ওই ৫ মাদক ব্যাবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃত মাদক ব্যাবসায়ী খোকন হাওলাদার পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলা ইকড়ি গ্রামের মৃত: কাছেম হাওলাদারের ছেলে, রিন্টন শিকদার মঠবাড়িয়া উপজেলার আন্দারমানিক গ্রামের অরুন শিকদারের ছেলে, আলমগীর পৌরশহরে ৮নং ওয়ার্ড (সবুজনগরের) আব্দুল হকের ছেলে, অনিত পৌরশহরের ৫নং ওয়ার্ড টি এন টি রোড এলাকার অনীল হালদারের ছেলে ও আবু জাফর উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের রুহুল আমীনের ছেলে। 

মঠবাড়িয়া থানার ওসি  মো. মাসুদুজ্জামান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাত আট টার দিকে উপজেলার মুসুল্লিবাড়ি এলাকার সাকায়েত মহুরীর বাড়ির সামনের রাস্তার ওপর থেকে ইয়ারা বিক্রির সময় ১শ’ ১ পিস ইয়াবাসহ ব্যাবসায়ী  খোকনকে আটক করে পুলিশ। মাদক ব্যাবসায়ী রিন্টন ও আলমগীর কে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার আন্দারমানিক বাটার পোল থেকে গাঁজা বিক্রির সময় ২০ গ্রাম গাঁজাসহ আটক করে এবং পৌর শহরের টি এন্ড টি রোড এলাকা থেকে মাদক ব্যাবসায়ী অনিত ও আবু জাফরকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। 
মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান আরও জানান আটককৃত পাচঁ মাদক ব্যবসায়ীর  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার  সকালে আদালতে সোপর্দ করা হবে।