• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় ইয়াবাসহ আটক ৪

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ রাসেল (২৭),নাছিম (২৫), রফিকুল মোল্লা (২৪) ও মিসকাতুল ইসলাম রুবেল (২৫) নামে মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে আটক করেছে। শনিবার বিকেলে উপজেলার বহেরাতলা-আলগীপাতাকাটা সড়কে ওপর থেকে ১০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী রাসেল উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের ওমর ফারুক হাওলাদারের ছেলে, নাছিম উপজেলার চরকগাছিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে, রফিকুল মোল্লা বাঘের হাট জেলার রামপাল উপজেলারসোলার কুড়া এলাকার হায়দার মোল্লার ছেলে ও মিসকাতুল ইসলাম উপজেলার বড় শিংঙ্গা গ্রামের জলিলুর রহমানের ছেলে। 

মঠবাড়িয়া থানার এসআই আসাদ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বহেরাতলা-আলগীপাতাকাটা সড়কে সড়কে অভিযান চালালে মাদক ব্যবসায়ী রাসেল, নাছিম,রফিকুল ও রুবেলসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মাদক ব্যবসায়ী রাসেল,নাছিম,রফিকুল ও রুবেলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী রাসেল, নাছিম,রফিকুল ও রুবেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে রোববার সকালে আদালতে সোপর্দ করা হবে।