• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মঠবাড়িয়ায় জেলহত্যা দিবস পালিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  


পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর উদ্যোগে  বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। রবিবার সকালে পৃথক ভাবে মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামীলীগ জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে জাতির পিতা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তমঞ্চে জেল হত্যা দিবসে চার নেতার স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. ফারুক উজ্জামান এর সভপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, আওয়মীলীগ সহ সভাপতি একেএম সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান,ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমূখ।
অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে স্মরণ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা শরীফ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা আবুল বাশার মাতুব্বর প্রমুখ।
শেষে জাতীয় চার নেতা, বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।