• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত হাকিম শিকদার গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত মাসুম (৩০) কে ধান ক্ষেতে জবাই করে হত্যার ঘাতক দুর্ধর্ষ ডাকাত হাকিম শিকদার (২০) কে উপজেলার ভেচকি এলাকা থেকে গতকাল ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। ডাকাত হাকিম মাছুম হত্যা মামলার আসামী।  দুর্ধর্ষ ডাকাত হাকিম উপজেলার ভেচকি গ্রামের জাহাঙ্গীর শিকদারের ছেলে। গত (১৪ জানুয়ারি রাতে) ডাকাতির মালামাল ভাগাভাগির বিরোধের জেরে মাসুমকে হত্যা করা হয়। খুন হওয়া দুর্ধর্ষ ডাকাত মাসুম পটুয়াখালী জেলার মহিপুর থানার বিনয়পুর গ্রামের শাহজাহানের ছেলে। সে একাধিক ডাকাতি মামলার আসামী ছিল।

মঠবাড়িযা থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত হাকিমকে ২৮ ফ্রেব্রুয়ারী শুক্রবার আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের চেয়ে আবেদন করে এ মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম। তিনি জানান, গত (১৪ জানুয়ারি রাতে) ডাকাতির মালামাল ভাগাভাগির বিরোধের জেরে মাসুমকে হত্যা করা হয়। এসময় দুর্ধর্ষ ডাকাত ছগীর মোল্লা (৪৮) কে গত ১৫ জানুয়ারী উপজেলা ভেচকি গ্রাম থেকে গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা ও পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকম্পেøক্সে ভর্তিকরে। পরে সে বরিশাল শেবাচিম হাসপাতাল টিকিৎসাধীন থাকা অবস্থায় পালিয়ে যায়। এ হত্যার ঘটনায় গত ২৭ জানুয়ারি হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ খা (৪৮) কে গ্রেফতার করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালতে সে ডাকাত মাসুমকে জবাই করে হত্যা ও একাধিক ডাকাতিসহ নানা অপরাধের কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। ডাকাত ইউনুচ বর্তমানে পিরোজপুর জেল হাজতে রয়েছে।