• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় নকল মুক্ত পরিবেশে পরীক্ষা সম্পন্ন করতে প্রস্তুতি সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় নকল মুক্ত পরিবেশে আসন্ন ২০২০ সালের দাখিল পরীক্ষা অনুষ্ঠানের জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস উপজেলার সকল মাদ্রাসার অধ্যক্ষ, সুপার ও কেন্দ্র সচিব দের নিয়ে এ প্রস্ততি সভায়  করেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন  বেগম ফজিলাতুন্নেছা ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মাও: আবুল কালাম আজাদ, টিকিকাটা সিনিয়ার ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মাও: আবুজাফর, বান্ধবপাড়া সিনিয়ার ফাজিল মাদ্রাসা আধ্যক্ষ আবদুর রহমান, সাপলেজা নেছারিয়া দাখিল মাদ্রাসা সুপার মাও: মর্তুজ্জা বিল্লাহ, আঃ ওহাব বালিকা দাখিল মাদ্রাসা সুপার মাও: বেলায়েত হোসেন প্রমূখ।
এ সভায় পরীক্ষা নকল মুক্ত করতে পরীক্ষা কেন্দ্রে বহিরাগতদের প্রবেশ না করতে দেয়া ও পরীক্ষা কেন্দ্রে কক্ষ পরিদর্শক এবং পরীক্ষার্থীরা যাতে মোবাইল ফোন ব্যবহার না করতে পারে এ ব্যপারে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্বান্ত গ্রহন করা হয়। উলেখ্য, উপজেলার ৩ টি পরীক্ষা কেন্দ্রে ৪৮ টি মাদ্রাসার ১হাজার ৩শ’ ৯৭ জন পরীক্ষার্থী অংশগ্রহন করবে।