• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার অভিযোগে ১ জনের ফাঁসি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মো. ফয়সাল (৮) নামের এক দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রকে হত্যার অভিযোগে ইদ্রিস জোমাদ্দার (২৩) নামের এক জনকে ফাঁসি রায় দেওয়া হয়েছে। 

আজ সোমবার দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান এ রায় দেয়। দণ্ডপ্রাপ্ত ইদ্রিস উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের আশ্রাফ আলীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২ ডিসেম্বর সকালে ফয়সালের মা টাকা তোলার জন্য মঠবাড়িয়া শহরে উত্তরা ব্যাংকে যায়।  দুপুরে ফয়সাল স্কুল থেকে ফিরে বাড়ির মসজিদের সামনে খেলা করছিল। এসময় আসামি  ইদ্রিস ফয়সালকে ডেকে বাগানে নিয়ে যান। এরপর থেকে ফয়সাল নিখোঁজ হয়। ফয়সালের মা ব্যাংক থেকে ফিরে ছেলেকে না পেয়ে খোজাখুজি করে। না পেয়ে পরিবারের লোকজন থানায় জিডি করেন। ৯ ডিসেম্বর বাড়ির পাশের বাগানের মধ্যে ফয়সালের লাশ দেখতে পায় এক প্রতিবেশী। এ ঘটনায় মা আসমা বেগম বাদী হয়ে ইদ্রিসকে সন্দেহভাজন আসামি করে হত্যা মামলা করে। ২০১৬ সালের ২১ ডিসেম্বর সিাইডির ইনেসপেক্টর ইউনুছ আলী ইদ্রিসের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। ধারণা করা হয় ইদ্রিস ফয়সালকে ডেকে নিয়ে কুকর্ম করে হত্যা করে।  
রাষ্ট্র পক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি খান মো. আলাউদ্দিন ।