• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় ১ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ মা-মেয়ে ও ছেলে আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ৩শ পিস ইয়াবাসহ মা নুর জাহান বেগম (৫৮), মেয়ে আসমা আক্তার (২১) ও ছেলে হাসান মিয়া (১৮)কে আটক করেছে।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণ বন্দর স্লুইজ গেট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত নূর জাহান বেগম পৌরসভার ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী ও আসমা মেয়ে ও হাসান মিয়া ছেলে। 

মঠবাড়িয়া থানার এসআই শাহানাজ পারভীন জানান, পৌর শহরের দক্ষিণ বন্দার স্লুইজগেট এলাকার রত্তন হাওলাদারের স্ত্রী নুরজাহান ও মেয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকেলে অভিযান চালিয়ে মা-মেয়ে ও ছেলেকে ১ হাজার ৩শ পিস  ইয়াবাসহ আটক করা হয়। তিনি আরও জানান, নুরজাহানের ছেলে কালাম এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী এবং সে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাসহ মাদক এনে এই এলাকায় বিক্রি করে আসছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় এসআই শাহানাজ পারভীন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।