• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

মঠবাড়িয়ায় ১শ’পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়ীয়ায় আলামীন হাওলাদার (২৫) ও শাহ্ আলী ফরাজী (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পিরোজপুর ডিবি পুলিশ। আজ বুধবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার সূর্যমণি রুস্তুম দফাদারের বাড়ির সামনে ওয়াবদা রাস্তার ওপর থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে ১শ’ পিস ইয়াবাসহ আটক করে থানায় সোপর্দ করা হয়। আটককৃত আলামীন পার্শবর্তী বরগুনা জেলার বদরখালী গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে ও বামনা উপজেলার ছোটভাইজোড়া গ্রামের ইসমাইল ফরাজীর ছেলে শাহ আলী ফরাজী।

পিরোজপুর ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসাইন জসিম জানান, উপজেলার সূর্যমণি রুস্তুম দফাদার বাড়ির সামনে ওয়াবদা রাস্তার ওপর  মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী আলামীন ও শাহ্ আলীকে আটক করা হয়। এ সময় আলামীনের কাছ থেকে ৭০ পিস ও শাহ আলীর কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, মাদক ব্যাবসায়ী আলামীন ও শাহ্ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।