• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

সাকিবদের দলে করোনার হানা, বাতিল হয়েছে ম্যাচ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ মে ২০২১  

ভারতের করোনা পরিস্থিতি ভয়াবহ। এমন পরিস্থিতিতেও চলছিল আইপিএল। কয়েকজন বিদেশি ক্রিকেটার আইপিএল ছেড়ে গেলেও আয়োজকরা বলেছেন, সূচি অনুযায়ীই চলবে এই টুর্নামেন্ট। কিন্তু ক্রিকইনফো বলছে, কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) করোনার হানায় বাতিল হয়েছে আজকের ম্যাচ।

সোমবার রাত ৮টায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হওয়ার কথা ছিল কেকেআরের। জানা গেছে, দলটির দুই ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। এরা হলেন স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়ার।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠতেই পারে জীবানু সুরক্ষিত বলয়ে থাকার পরেও এমনটা কীভাবে ঘটলো? ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগে বলয় ছেড়ে কাঁধের স্ক্যান করাতে গিয়েছিলেন বরুণ। সেখানেই তিনি আক্রান্ত হয়েছেন বলে ধারনা করা হচ্ছে। বাকি ক্রিকেটাররা অবশ্য নেগেটিভ হয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ড্রে এক মুখপাত্র ঘটনার কথা স্বীকার করেছেন। ভারতের বার্তা সংস্থা এএনআইকে তিনি বলেছেন, ‘বরুণ ও সন্দীপ করোনা পজিটিভ হয়েছেন। এই পরিস্থিতিতে ব্যাঙ্গালোরের ক্রিকেটাররা তাদের বিপক্ষে খেলতে রাজি নয়।’

করোনা পরিস্থিতিতে আইপিএল চালিয়ে যাওয়ায় সমালোচনা হচ্ছিল খুব। কিন্তু এবার বলয়ের মধ্যেই এমনটি হওয়ায় আয়োজকরা কী করেন, সেটি দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ টুর্নামেন্ট শুরু হওয়ার পর এবারই এমনটি ঘটলো যে, বলয়ের মধ্যে দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন।

এই অবস্থায় আজকের স্থগিত ম্যাচ পরে করার পরিকল্পনা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে সাতে আছে কেকেআর। ৭ ম্যাচে জিতেছে মাত্র দুটি। সর্বশেষ ম্যাচ তারা খেলেছে বৃহস্পতিবার দিল্লির বিপক্ষে।