• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সারা দেশে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে:পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

 


পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে আজ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ হয়েছে। ইতোমধ্যেই বাঘা ও চারঘাট এলাকার প্রতিটি ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। সরকারের এ উন্নয়নে কিছু মহল এ বিষয়ে গুজব ছড়ানোর চেষ্টা করছে। এ সরকারের উন্নয়ন যেন গুজবে নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাজশাহীর চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী দিনে জননেত্রী শেখ হাসির নেতৃত্বে সারা দেশে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে।ইতোমধ্যে অধিকাংশ জেলাতে শতভাগ বিদ্যুৎ হয়েছে। বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষ আর না খেয়ে থাকে না। মানুষ সঠিকভাবে পাচ্ছে শিক্ষা, স্বাস্থ্য, যাতায়াত, বিদ্যুৎ, খাদ্য।ফলে দেশ আজ মধ্য আয়ের দেশ হিসেবে সারা বিশ্বে স্থান করে নিয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী জোনের তত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম। চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, জেনালে ম্যানেজার (অঃদাঃ) মোমীনুল ইসলাম, ডিজিএম মুক্তার হোসেন, নির্বাহী প্রকৌশলী সাব্বিউল ফেরদৌস, নিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুল ইসলাম।