• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

২৫ আগস্ট পর্যন্ত চলবে ভার্চুয়াল চেম্বার জজ আদালত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৯ আগস্ট ২০২০  

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে আগামী ২৫ আগস্ট পর্যন্ত আপিল বিভাগের চেম্বার আদালতে ভার্চুয়াল বিচার কাজ চলবে। বিচারপতি মো. নুরুজ্জামানকে ওই আদালতে বিচারকাজ পরিচালনার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। গতকাল শনিবার আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভুঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ রোধে এবং শারীরিক উপস্থিতি ছাড়া প্রধান বিচারপতির অনুমোদনক্রমে আপিল বিভাগের বিচারপতি মো. নুরুজ্জামান আগামী ১২, ১৮ ও ২৫ আগস্ট সকাল সাড়ে ১১টায় থেকে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

ছুটির দিনেও বসল ভার্চুয়াল আপিল বিভাগ:
সাপ্তাহিক ছুটির দিন গতকাল শনিবার সকালে ভার্চুয়াল পদ্ধতিতে বিচারকাজ পরিচালনা করছেন দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, প্রধান বিচারপতির নেতৃত্বে ছয় বিচারপতির আপিল বেঞ্চে মো. ফজলুল হক সরদার বনাম গ্রামীণফোন লিমিটেড নামে একটি দেওয়ানি আপিল শুনানির জন্য ছিল। গতকাল এ মামলাটির শুনানি আগামীকাল সোমবার পর্যন্ত মুলতবি করা হয়েছে।