• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

পুলিশের আয়োজনে বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

 বরিশালে জেলা পুলিশের আয়োজনে ১৫০ বেদে পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশ টুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) বেদে পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন।

সোমবার, ২৩ জানুয়ারি সন্ধ্যায় বরিশাল জেলা পুলিশের আয়োজনে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা পরিষদ অডিটরিয়ামে বেদে সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে করণীয় বিষয়ক মতবিনিময় সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান। অনুষ্ঠানে বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা, বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক কে এস মহিউদ্দিন মানিক, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার-উজ-জামান প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শাহজাহান হোসেন (পিপিএম)। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বেদে সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

পরে উপজেলার বিভিন্ন স্থানের ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।