• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ

কখনো নিজেকে ক্ষমতাধরদের মত উপস্থাপন করিনি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, একসময় অনেক ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছিলো সে শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনেক ছাত্র নেতা শিক্ষা গ্রহণ করেন। আমি খুব বেশি লেখা পড়া করতে পারিনি। বাবার ইচ্ছা ছিলো আমাকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন, কিন্তু ১৫ আগষ্টে তাকে হত্যা করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয় নির্বাচন প্রচারণা কমিটির আয়োজনে শুক্রবার বিকেল ৪ টায় নগরীর আমতলার মোড় লায়লা কনভেনশন হলে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

খোকন সেরনিয়াবাত বলেন, ক্ষমতার লোভ থাকলে অনেক সুযোগ থাকা সত্ত্বেও রাজনীতিতে প্রবেশ করিনি এবং কখনোই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাতো ভাই পরিচয়ে কোথায় কখনো কোনো প্রভাব কিংবা নিজেকে ক্ষমতাধরদের মত উপস্থাপন করিনি।

প্রধানমন্ত্রী আমাকে বরিশাল সিটির উন্নয়নের জন্য দলীয় মনোনীত প্রার্থী করে পাঠিয়েছেন। বিজয়ী হলে নগরবাসিদের সাথে নিয়ে আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট নতুন বরিশাল গড়বো। সিটি কর্পোরেশনকে সকলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।  

বরিশাল বিশ্ববিদ্যালয় নির্বাচন প্রচারণা কমিটির আহবায়ক ড.মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাডভোকেট বলোরাম পোদ্দার, আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকীব বাদশা, আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সদস্য জহিরুল ইসলাম শাহিন, ধানমন্ডি থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শেখ মিলি, নৌকার প্রার্থীর নির্বাচন পরিচালনার উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল কাউয়ুম, বরিশাল জীব বিজ্ঞান ও প্রকৌশলের শফিউল আলম, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক সুব্রত কুমার বাহাদুর, দিদারুল হোসেন, সহকারী রেজিস্ট্রার তামান্না শারমিন,  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তিলোত্তমা সিকদার সহ অনান্য নেতৃবৃন্দরা।